ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

মাধবপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হবিগঞ্জের মাধবপুরে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোববার (২৪ মে) দুপুরে থানা পুলিশ  মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। গৃহবধূর নাম মিনা রানী সরকার (২৬) তিনি উপজেলার  আন্দিউরা ইউনিয়নের সুলতান পুর গ্রামের কুলেন্ড সরকারের স্ত্রী।


স্বামীর পরিবারের দাবি, সে সোমবার ভোর রাতে স্বামীর বাড়ির লোকজনের অগোচরে একটি জাম্বুরা গাছে শাড়ি পেছিয়ে আত্মহত্যা করে। সকাল সাড়ে ৮টার দিকে গৃহবধূকে হাসপালে নিয়ে আসে। কর্তব্যরত  চিকিৎসক জানান, গৃহবধূ মিনা রানী হাসপাতালে আসার আগেই মারা যান।

এদিকে নিহত গৃহবধূর ভাই হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা আগাপুর গ্রামের নয়ন সরকারের ছেলে নিরঞ্জন সরকার বলেন, ভোর ৫টার দিকে বোনের মোবাইল ফোনে স্বামীর বাড়ি থেকে জানানো তার বোন মিনা ষ্ট্রোক  করে মারা গেছে। এ অবস্থায় এ মৃত্যু নিয়ে তাদের সন্দেহের সৃষ্টি হয়েছে। সুরতহাল তৈরির দায়িত্বে থানা এনামুলহক বলেন, গলাছাড়া কোথাও আঘাতের চিহৃ রয়েছে।


মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্যে প্রেরণ করা হয়েছে।

ময়নাতদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত এ মৃত্যু নিয়ে কোন মন্তব্য করতে চাননি। ৭/৮ বছর পূর্বে লাখাই উপজেলার আগানগর গ্রামের নয়ন সরকারের মেয়ে মিনা রানী সরকারের সঙ্গে মাধবপুর উপজেলার সুলতানপুর গ্রামের কুলেন্ড সরকারের বিয়ে হয়। বিয়ের কয়েক বছর যেতে না যেতেই পারিবারিক কলহ লেখেই থাকতো। অনেক নির্যাতন সহ্য করে একটি সন্তানের মূখে দিকে চেয়ে সংসার করছিল। এমন দাবি পরিবারের। এ মৃত্যু রহস্য ঘেরা।

ads

Our Facebook Page